আমার উন্নয়নে অতীতের রেকর্ড ভঙ্গ হয়েছে: জাতীয় পার্টির সেলিম উদ্দিন

জকিগঞ্জ টুডে ডেস্ক:: আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য পদপ্রার্থী ও বর্তমান সাংসদ আলহাজ্ব সেলিম উদ্দিন বলেছেন, জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলার মানুষের সাথে আমার আত্মার সম্পর্ক গড়ে উঠেছে। অবহেলিত এই দুটি উপজেলাকে নিয়ে অনেক স্বপ্ন দেখি। জকিগঞ্জ-কানাইঘাটবাসীও আমাকে নিয়ে অনেক স্বপ্ন দেখেন। এই স্বপ্নগুলো বাস্তবায়নের জন্য ৩০ ডিসেম্বর লাঙল প্রতীকে ভোট দিতে হবে। আমি আবারো নির্বাচিত হলে জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলাকে সারাদেশের কাছে মডেল দুটি উপজেলায় রূপান্তরিত করবো। জকিগঞ্জ-কানাইঘাটে ইতিপূর্বে যা উন্নয়ন করেছি তা অতীতের সকল এমপির আমলের উন্নয়নের রেকর্ডকে ভঙ্গ করেছে।

শনিবার জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলার নির্বাচনী উঠান বৈঠক, পথসভা ও গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

সেলিম উদ্দিন এমপির প্রচার সেল থেকে জানানো হয়েছে, শনিবার সকাল থেকে তিনি জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়নের কলাকুটা, নান্দিশ্রী, এওলাসার, মানিকপুর, জিয়াপুর এলাকায় উঠান বৈঠক এবং আটগ্রাম ও কানাইঘাট উপজেলার সড়কের বাজার এলাকায় পথসভায় বক্তব্য দেন।

এ সময় সেলিম উদ্দিনের সাথে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয ভাইস চেয়ারম্যান এডভোকেট গিয়াস উদ্দিন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ, জকিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আব্দুল মালেক ফারুক, মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহতাব উদ্দিন, জালাল উদ্দিন, মোস্তাক আহমদ লস্কর, নোমান উদ্দিন চৌধুরী, রইছ আলী, মিনহাজ, রুহুল আমিনসহ অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর